Nash এক্সচেন্জ এর Giveway Program (NEX)

NEO নেটওয়ার্ক ব্যবহার করে NEX এর যাত্রা শুরু হয়েছিল। যার প্রথম দিকে নামকরন করা হয়েছিল neonexchange বর্তমানে যা পরিবর্তন করে Nash করা হয়। যদিও নাম পরিবর্তনের কোন যুক্তি দেখি না। বরং আমাকে আগের নামটি বেশি ওয়েট সম্পূর্ণ লাগতো। যাইহোক, NEX এর যখন ICO হয় তখন এর চাহিদা দেখেছি। যদিও পরে একটু ঢিলেঢালা হয়ে গিয়েছিলো।

NEX এর Public sale হওয়া দীর্ঘদিন হয়ে গেল। তবুও মার্কেটে এখনো প্রবেশ করেনি। তার কারণ হয়তো সহজেই বুঝা যায়। যাইহোক, আর আল্প কিছু দিনের মধ্যে NEX বা Nash মার্কেটে লনচ্‌ করবে নিজস্ব এক্সচেন্জ সাইট সহকারে। যার জন্য শুরু হয়েছে বিশাল আকারে Giveaway Program. আপনি যদি না জেনে থাকেন তবে অনেক বড় একটি সুযোগ হারাতে যাচ্ছেন।

কি এই Giveaway Program

NEX Giveaway Program একটি রেফারেল প্রোগ্রাম। আপনি NEX হোল্ডার হয়ে থাকলে বা Nash এক্সচেন্জ -এ ট্রেড করতে চাইলে আপনাকে একটি নতুন একউন্ট খুলতে হবে https://nash.io/ সাইটে। যার জন্য দরকার হবে আপনার নাম, ইমেল এবং একটি Invitation code বা Referral Code. আর এই Referral Code ছাড়া আপনি Nash.io তো কোন একাউন্ট খুলতে পারবেন না। কোথাই পাবেন Referral Code তার কথা ভাবছেন? আপনারই কোন ফ্রেন্ড বা অন্য কেউ হয়তো অলরেডি একাউন্ট করে ফেলেছে। আপনি চাইলে তার কাছ থেকে নিতে পারেন অথবা এইটি ব্যবহার করতে পারেন ( Referral Code = 2D67yK )। আর সাইন আপ করার পর বা একাউন্ট খুলার পর আপনার জন্যও একটি Referral Code জেনারেট করা হবে যা দিয়ে আপনি অন্য কাউকে ইনভাইট করতে পারেন।

কি কারণে এই Referral Code

বলতে পারেন এটি একটি কনটেস্ট। আপনি যত জনকে আপনার Referral Code দিয়ে Nash.io এক্সচেন্জ সাইটের জন্য একাউন্ট খুলাতে পারবেন, ততটাই আপনার সুযোগ বড় এমাউন্টের প্রাইজ পাওয়ার। তবে মনে রাখতে হবে শুধু একাউন্ট খুললেই হবে না; এক্সচেন্জ রানিং হবার পর মিনিমাম ২৫ ডলার সমপরিমান ব্যলান্স একাউন্টে থাকা লাগবে। আর যাদেরকে একাউন্ট খুলাবেন তারা যতক্ষন ২৫ ডলার সমপরিমান ব্যলান্স না রাখবে ততক্ষন আপনার রেফারেল গুলো ভ্যলিড বলে কাউন্ট করা হবে না। তাই আপনি শুধু তাদেরকেই রেফার করলেই আপনার লাভ হবে যারা NEX এর ICO তে NEX ক্রয় করেছিলো অথবা ক্রিপ্টোকারেন্সি ট্রেড করে থাকে।

Nash এক্সচেন্জ এর প্রাইজ গুলো কি কি?

প্রাইজ গুলো বেশ লোভনীয়। Nash এক্সচেন্জ -এ যে রেফারেল বাড়িয়ে ১ম স্থান হবে সে পাবে ৩৫,০০০/- ডলার সমপরিমান বিটকয়েন এবং ১৫,০০০/- NEX টোকেন। এর পরের পুরস্কার গুলো নিম্নরূপ।
২য় স্থান= ২০,০০০/- ডলার সমপরিমান বিটকয়েন + ১০,০০০/- NEX টোকেন
৩য় স্থান= ১০,০০০/- ডলার সমপরিমান বিটকয়েন + ৫,০০০/- NEX টোকেন
৪র্থ স্থান= ৫,০০০/- ডলার সমপরিমান বিটকয়েন + ১,০০০/- NEX টোকেন
৫ম স্থান থেকে ৩০তম স্থান পর্যন্ত= ১,০০০/- ডলার সমপরিমান বিটকয়েন + ৫০০/- NEX টোকেন

তাই আর দেরি কেন? https://nash.io/ এ গিয়ে Sign Up এ ক্লিক করুন।
Referral Code এ 2D67yK দিন।
First Name এবং Last Name দিয়ে Continue to Account details বাটনি ক্লিক দিন। এরপর আপনার ইমেল এবং পছন্দ অনুযায়ী পাসওয়ার্ড দিযে একাউন্ট খুলে ফেলুন।

মন্তব্য